১২ জুন, ২০২৪ ১৭:২১
অভিযুক্তের দাবি বাদীকে চেনেন না

আইনজীবীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা আওয়ামী লীগ নেত্রীর

নিজস্ব প্রতিবেদক, যশোর

আইনজীবীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা আওয়ামী লীগ নেত্রীর

যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন কবীর হোসেন

যশোরে কবীর হোসেন নামে এক আইনজীবীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা করেছেন আওয়ামী লীগ নেত্রী তাসলিমা ইসলাম। 

বুধবার সকালে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে তিনি মামলাটি করেন। মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আদেশ দিয়েছেন বিচারক গোলাম কবির। 

বাদী পক্ষের আইনজীবী রুহিন বালুজ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বাদী তাসলিমা ইসলাম জেলা মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদিকা এবং সাবেক ইউপি সদস্য। অভিযুক্ত কবীর হোসেন জনি যশোর জেলা আইনজীবী সমিতির সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। 

মামলার বিবরণী থেকে জানা যায়, বাদী তাসলিমা ইসলাম একজন বিধবা। একই দল করায় আইনজীবী কবীর হোসেনের সাথে পরিচয় হয় এবং কবীর হোসেন প্রায়ই তাসলিমার বাড়িতে যেতেন। একইভাবে ১০ জুন কবীর হোসেন তার বাড়িতে যান। এ সময় বাড়িতে কেউ ছিল না। কথা বলার এক পর্যায়ে কবীর হোসেন হঠাৎ তাসলিমাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন। এবং তাসলিমা ধাক্কা দিয়ে তাকে সরিয়ে দিলে কবীর হোসেন দ্রুত ঘর থেকে বের হয়ে মোটরসাইকেলে চলে যান। 

এদিকে, বিকেলে মামলার বিষয়ে কবীর হোসেন যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বলেন, ‘ওই নারীকে আমি চিনি না। সম্প্রতি নারী কোর্টের পিপিকে লাঞ্ছিত করার ঘটনায় আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনের বিরুদ্ধে যে মামলা হয়েছে, আমি তার পিটিশনকারী। এজন্য শহিদুল ইসলাম মিলন নিজে উপস্থিত থেকে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এ মামলা করিয়েছেন। 

সংবাদ সম্মেলনে যশোর আইনজীবী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর