১২ জুন, ২০২৪ ২০:৩৯

র‌্যাবের হাতে ৩ মাদক কারবারি আটক

ফেনী প্রতিনিধি

র‌্যাবের হাতে ৩ মাদক কারবারি আটক

প্রতীকী ছবি

গাঁজা ও মদসহ ৩ মাদক কারবারি র‌্যাবের জালে ধরা পড়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর থেকে বুধবার ভোরে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০ কেজি গাঁজা ও বিদেশি মদ উদ্ধার করা হয়।  এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।

আটকরা হলেন ফেনীর সোনাগাজী উপজেলার সাইদুল ইসলাম (২০), আলা উদ্দিন (২২), শেখ ফরিদ আফসার (১৮)।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক কারবারি পিকআপে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানটির চালককে গাড়ি থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে পিকআপের মালামাল পরিবহণের স্থানে বিশেষ কৌশলে রক্ষিত ২টি বস্তা থেকে ৩০ কেজি গাঁজা ও এক বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। 

ফেনীস্থ র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তিরা ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর