১২ জুন, ২০২৪ ২১:৪৭

ফেনী জেলা স্কাউটসের নির্বাচন অনুষ্ঠিত

ফেনী প্রতিনিধি

ফেনী জেলা স্কাউটসের নির্বাচন অনুষ্ঠিত

ফেনী জেলা স্কাউটস নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এ নির্বাচনে আগামী তিন বছরের জন্য জেলা স্কাউটসের নির্বাচনে অংশগ্রহণকারী ফয়েজ-হারুন প্যানেল থেকে কমিশনার পদে পাঁচগাছিয়া এ.জেড.খান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফকির আহাম্মদ ফয়েজ ও সম্পাদক পদে ফাজিলপুর ডব্লিউ.বি.কাদরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন রশিদ ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। 

এছাড়া ফয়েজ-হারুন পরিষদের সহ-সভাপতি পদে পরশুরাম নরনীয়া মুন্সিরখিল পজির উদ্দিন আহমেদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন মজুমদার, ফকিরহাট আবু বকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) ফেনী সদর উপজেলার সভাপতি মোহাং আলমগীর চৌধুরী, যুগ্ম-সম্পাদক উত্তর শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছিন আরাফাত ও কোষাধ্যক্ষ পদে ছাগলনাইয়া দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক চন্দ্র শীল নির্বাচিত হয়েছেন। 

ফরিদ-বেল্লাল পরিষদ থেকে সহ-সভাপতি পদে প্রার্থী হয়ে, হরিপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলা উদ্দিন ও বক্তারমুন্সী মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল আলম নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাশ বুধবার বিকালে ভোট গণনা শেষে আগামী তিন বছরের জন্য জেলা স্কাউটসের কমিশনার, সম্পাদক, সহ-সম্পাদক, সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ পদে বিজয়ীদের নাম ঘোষণা করেন। 

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর