১৩ জুন, ২০২৪ ০১:২২

পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত

পিরোজপুর প্রতিনিধি

 পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত

পিরোজপুরে বাসচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত

পিরোজপুর পৌর এলাকার পৌর গোরস্থানের সামনে একটি যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টায় ঘটা এ দুর্ঘটনায় অটোরিকশার তিন যাত্রী আহত হয়েছেন। আহত দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুর পৌর গোরস্থানের সামনে থেকে একটি বাস বেকুটিয়ার দিকে যাচ্ছিল। তখন হুলারহাট থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে আসছিল। গোরস্থানের সামনে এলে বাসটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ওই রিকশার চার যাত্রী মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় পিরোজপুর সদরের খলিশাখালী এলাকার মো. আনসার মোল্লা (৬০) নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

আহতদের মধ্যে রেক্সোনা (৪০) ও আলামিনের (৩৪) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যজন পিরোজপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

সর্বশেষ খবর