১৩ জুন, ২০২৪ ১৬:৪০

দিনাজপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালক নজরুল ইসলাম ও অটোর যাত্রী জাহানারা বেগম নামে দুইজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের আমবাড়ি হাট থেকে তিনজন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ফুলবাড়ির দিকে যাওয়ার পথে আলদিপুর ইউপির বাড়াইহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা দিনাজপুরগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত যাত্রী জাহানারা বেগম (৫০) পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিক হোসেনে স্ত্রী এবং অটোরিকশা চালক নজরুল ইসলাম (৪৮) ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মণ্ডলের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত অটোরিকশার অপর দুই যাত্রী হলেন পার্বতীপুর উপজেলার হাবড়া ইউপির মদনপুর গ্রামের কাশেম আলী (৬০) এবং তার স্ত্রী জিন্না খাতুন (৫০)। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের আমবাড়িহাট থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় তিনজন যাত্রী নিয়ে ফুলবাড়ির দিকে যাচ্ছিল। তখন ফুলবাড়ীর বাড়াইহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই আটোরিকশা চালক ও একজন নারী যাত্রী মৃত্যুবরণ করেন। খবর পেয়ে ফুলবাড়ী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে যান। তারা গুরুতর আহত দুই যাত্রীকে উদ্ধার করেন। এরপর প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সুরাতহাল শেষে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর