১৩ জুন, ২০২৪ ২১:০১

ঈদে চলাচল নির্বিঘ্ন করতে সড়কে ‘ভিজিলেন্স টিম’

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ঈদে চলাচল নির্বিঘ্ন করতে সড়কে ‘ভিজিলেন্স টিম’

ঈদুল আজহাকে সামনে রেখে সড়ক চলাচল নির্বিঘ্ন করতে চুয়াডাঙ্গায় কাজ শুরু করেছে এ সংক্রান্ত ‘ভিজিলেন্স টিম’। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিআরটিএ, নিরাপদ সড়ক চাই- নিসচা, বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সমন্বয়ে ছয় সদস্য বিশিষ্ট এ ‘ভিজিলেন্স টিম’ গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন দূরপাল্লার বাস কাউন্টার পরিদর্শন করে এ ‘ভিজিলেন্স টিম’। শহরের শহীদ হাসান চত্ত্বর, কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বড় বাজারে এ পরিদর্শন করা হয়।

‘ভিজিলেন্স টিম’ শহরের শহীদ হাসান চত্ত্বর ও কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক পরিবহন আইন ২০১৮-এর ৯২ (১) ধারায় দুজন মোটরসাইকেল চালককে ৪০০ টাকা জরিমানা করেন। 
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. কবীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর মো. আমিনুল ইসলাম, বিআরটিএর মোটরযান পরিদর্শক মো. আবু জামাল, নিসচার সভাপতি অ্যাডভোকেট আকবর আলী, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন এবং ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর