১৫ জুন, ২০২৪ ০৬:৪৩

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় বিএনপি নেতা নিহত

অনলাইন ডেস্ক

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় বিএনপি নেতা নিহত

মো. আজাদ হোসেন

নোয়াখালীতে সড়ক পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় মো. আজাদ হোসেন নামের এক বিএনপি নেতা নিহত হয়েছেন। নিহত মো. আজাদ হোসেন নোয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি ও একই ওয়ার্ডের গোপাই গ্রামের মৃত শামসুল হক খলিফার ছেলে। 

শুক্রবার (১৪ জুন) রাত ১১টার দিকে জেলা শহরের সোনাপুর-চৌমুহনী প্রধান সড়কের নোয়া কনভেনশন হলের সামনে এ ঘটনা ঘটে। 

নোয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জাহিদুর রহমান শামিম জানান, আজাদ ব্যবসায়ী ও বিএনপি নেতা। তিনি নোয়া কনভেনশন হলের সামনে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এসময় দক্ষিণ দিক থেকে চৌমুহনীগামী একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে সজোরে আঘাত করে গুরুতর আহত করে। আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসী তাকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি জানান, বিএনপি নেতা মো. আজাদ হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। নিহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। দোয়া করি যেন পরিবারটি শোক সইবার শক্তি পায়।  

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ বর্তমানে নিহতের নিজ বাড়িতে রয়েছে। দুর্ঘটনাস্থল হতে আমরা মোটরসাইকেলটি উদ্ধার করেছি তবে চালক পালিয়ে গেছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর