১৬ জুন, ২০২৪ ১৪:৩০

পানিতে ডুবে শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পুকুরে ডুবে তাইফ নামে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৯টার দিকে উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাইফ ওই গ্রামের প্রবাসী জায়েদ মিয়ার ছেলে। সে স্থানীয় একটি মাদরাসায় পড়তো। 

জানা যায়, তাইফকে নিয়ে মা ঘুমিয়ে ছিলেন। সকালে কখন সে ঘুম থেকে উঠে যায় টের পায়নি মা। ঘুম থেকে উঠে ছেলেকে না দেখে খুঁজতে থাকে মা। সকাল ৯টার দিকে ভারত সীমান্ত সংলগ্ন একটি পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে শিশু তাইফের মা গিয়ে ছেলেকে উদ্ধার করে। পরে দ্রুত  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যৃবরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে ঈদের একদিন আগে একমাত্র ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন মা। বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার আরএমও (ভারপ্রাপ্ত) ডাঃ মোহাম্মদ লুৎফর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। 
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম বলেন, ধারণা করা হচ্ছে, পুকুরে ডুবে ওই শিশুর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে পরিবারের কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর