১৯ জুন, ২০২৪ ১৫:৪৬

আওয়ামী লীগ সরকার দুর্নীতিবাজদের বিচার করছে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

আওয়ামী লীগ সরকার দুর্নীতিবাজদের বিচার করছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে সরকার। কিন্তু বিএনপি তাদের সময়ে এটা করেনি। হাওয়া ভবন ছিল দুর্নীতির স্বর্গরাজ্য। ক্ষমতায় থাকতে খালেদা জিয়া কালো টাকা সাদা করেছিল, এখন তারা আবার এটার বিরোধিতা করছে। যে দলের শীর্ষ নেতারা দুর্নীতিতে অভিযুক্ত, তাদের মুখে দুর্নীতির কথা মানায় না।

কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে বুধবার বেলা ১২ টায় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নব নির্বাচিত কমিটির সাথে মতবিনিময়ে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন হানিফ।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ সরকার বিদেশিদের জন্য নয়, দেশের জন্য, দেশের মানুষের জন্য যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে কাজ করছে। ক্ষমতায় থাকতে দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস করে বর্তমানে জনবিচ্ছিন্ন বিএনপি এখন অযৌক্তিক কথাবার্তা বলছে। এ সময় তিনি আরও বলেন, ভারতের সাথে আমাদের সম্পর্ক মর্যাদার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফরকালে তা প্রমাণ হয়েছে।

হানিফ বলেন, বিএনপির নতুন নেতাদের কাছে অতীতের মতো সন্ত্রাস নাশকতামূলক কর্মকাণ্ড পরিহার করে দেশের উন্নয়নে গঠনমূলক কর্মকাণ্ড প্রত্যাশা করছে জাতি।

এ সময় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নব নির্বাচিত সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আফরোজা আক্তার ডিউসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর