১৯ জুন, ২০২৪ ১৮:০২

টুঙ্গিপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমির মাটি কাটায় বাধা দেওয়ায় বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিনকে (৭৫) কুপিয়ে জখম করা হয়েছে। এসময় মুক্তিযোদ্ধার ছেলে হাসিবুর রহমান (৪৫) আহত হয়েছেন।

গুরুতর আহত রফিজ উদ্দিন ও তার ছেলেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে। আজ বুধবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। 

এসব তথ্য নিশ্চিত করে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান জানান, বুধবার দুপুরে  বিরোধপূর্ণ পৈতৃক জমির মাটি কাটছিলো সাইফুল আলম খা ও তার ছেলেরা। তখন বড় ভাই বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করে সাইফুল আলম ও তার চার ছেলে। এসব দেখে বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিনের স্ত্রী চিৎকার শুরু করলে তার ছেলে হাসিবুর ঠেকাতে যায়। তখন তাকেও কুপিয়ে জখম করা হয়।

ওসি আরও জানান, পরে প্রতিবেশীরা আহত মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহতদের অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্তব্যরত চিকিৎসক তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর