১৯ জুন, ২০২৪ ২০:৪১

গাইবান্ধায় গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাইবান্ধায় জীপ গাড়ির ধাক্কায় রহিমা বেগম (৬০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালক শহিদুল ইসলামকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (১৯ জুন) সন্ধ্যায় ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা।

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার তুলশীঘাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থা তিনি মারা যান। নিহত রহিমা বেগম গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝড় ইউনিয়নের কোমরপুর এলাকার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলশীঘাট এলাকা দিয়ে রহিমা বেগম সড়ক পার হচ্ছিলেন। এসময় দ্রুতগামী একটি জীপ গাড়ি তাকে ধাক্কা দেয়। পরে আহত রহিমাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সকাল সাড়ে ১১টার দিকে মারা যান। এঘটনায় গাড়িসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, জীপটি টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলীর। এই ব্যপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর