১৯ জুন, ২০২৪ ২১:১৫

নেত্রকোনায় বাস-অটোরিকশা সংঘর্ষে ব্যবসায়ী নিহত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় বাস-অটোরিকশা সংঘর্ষে ব্যবসায়ী নিহত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শাকিল (১৭) নামে মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও চার যাত্রী। ঘটনার পরপরই বাসটি আগুনে পুড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

বুধবার (১৯ জুন) সকালে জেলার পুর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত শাকিল ওই উপজেলার শালদিঘা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। আহতদের সবাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে পূর্বধলাগামী একটি বাস উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের মহিষবের নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমরে মুচড়ে যায় এবং অটোরিকশায় থাকা সাত জন যাত্রীর একজন নিহত হয় ও চারজন গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক বলে স্থানীয় লোকজন জানায়। 

পূর্বধলা ফায়ার সার্ভিসএর সহকারি স্টেশন অফিসার এমদাদুল ইসলাম জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনি। তবে এসময় বাসের কাছে কোনও লোকজন ছিল না। এমনকি চালক হেল্পারদের কাউকেও পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে কে বা কারা আগুন লাগিয়ে দিতে পারে। তবে দুর্ঘটনার পর বাসের আগুন লাগে সেই রকম কোনও আলামত আমরা পাইনি। 

খবর পেয়ে পূর্বধলা থানার ওসি মোহাম্মদ রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সকালের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। অটোরিকশার সাতজন যাত্রী পুর্বধলা থেকে শ্যামগঞ্জ বাজারের দিকে মাছ কিনতে যাচ্ছিল। তারা মাছের ব্যবসা করেন। মহিষবের এলাকায় বাস-অটোরিকশার সংঘর্ষে আমরা চারজন আহত ও শাকিল নামের একজন নিহত হওয়ার খবর পাই। ধারনা করা হচ্ছে দূর্ঘটনার পর বাসটির যান্ত্রিক ত্রুটির কারনে আগুন লাগতে পারে। আমরা ক্ষতিগ্রস্ত যানবাহনগুলো উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর