২১ জুন, ২০২৪ ০৯:২৮

সিরাজদিখানে কোলা অগ্রদূত সমিতির ঈদ পুনর্মিলনী

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

সিরাজদিখানে কোলা অগ্রদূত সমিতির ঈদ পুনর্মিলনী

জেলার সিরাজদিখান উপজেলার কোলা অগ্রদূত সমিতির পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে কোলা ইউনিয়নের কোলা অগ্রদূত সমিতি প্রাঙ্গণে অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য জাহাঙ্গীর খান বাবু, কোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর লিয়াকত আলী, র‌্যাপিড একশন ব্যাটালিয়নের কর্মকর্তা শরিফুল ইসলাম, কোলা অগ্রদূত সমিতির সর্বশেষ গঠিত কমিটির সাধারণ সম্পাদক আবু তাহের খান, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাওসার খান, সমাজসেবক মনিরুজ্জামান লিটন, ফরহাদ হোসেন, তাজুল ইসলাম হাওলাদার, মন্টু মাস্টার, আকবর মোল্লা প্রমূখ। 

উপজেলার ঐতিহ্যবাহী প্রায় একশো বছরের পুরনো এই কোলা অগ্রদূত সমিতির দীর্ঘ ২ যুগের স্থবির হওয়া কার্যক্রম পুনরায় শুরু হয়েছে। অনুষ্ঠানে বক্তারা অগ্রদূত সমিতির ভবন নির্মাণের বিষয়ে একমত পোষণ করেন এবং উপস্থিত সদস্যদের মধ্য থেকে ভবন নির্মাণের জন্য প্রায় ছয় লক্ষ টাকার আশ্বাস পাওয়া যায়। ভবন নির্মাণের লক্ষ্যে একটি ভবন নির্মাণ কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয় কোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর লিয়াকত আলীকে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর