২১ জুন, ২০২৪ ২০:৪০

শেরপুরে নৌকা ভ্রমণে গিয়ে মেডিকেল শিক্ষার্থীসহ দুই বন্ধুর মৃত্যু

শেরপুর প্রতিনিধি

শেরপুরে নৌকা ভ্রমণে গিয়ে মেডিকেল শিক্ষার্থীসহ দুই বন্ধুর মৃত্যু

আমানুল্লাহ আমান ও মোশারফ হোসেন

শেরপুরের ঝিনাইগাতীর ধানশাইল ইউনিয়নের গজারমারী বিলে নৌকা উল্টে পানিতে ডুবে মারা গেছেন রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী মোশারফ হোসেন মিল্টন ও তার বন্ধু আমানুল্লাহ আমান। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েছেন আরও তিন বন্ধু।

শুক্রবার (২১ জুন) বিকেলে উপজেলার কান্দুলি গ্রামের গজারমারী বিলে নৌকা ভ্রমণে গিয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কান্দুলি গ্রামের সোহরাব আলীর ছেলে মোশারফ হোসেন (২১) মিল্টন এবং একই গ্রামের সাদা মিয়ার ছেলে আমানুল্লাহ আমান (১৭)। আমান উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বেলা আড়াইটার দিকে কান্দুলি গ্রামের ৮ বন্ধু মিলে ঈদ আনন্দ উদযাপনে নৌকা ভাড়া করে গজারমারী বিলের নলাডুবা এলাকায় ঘুরতে যায়। পরে নলাডুবায় গিয়ে আনন্দ করা অবস্থায় নৌকাটি ভারসাম্য হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ডুবে যায় নৌকাটি। পরে তাদের চিৎকারে আশপাশের মানুষ উদ্ধারে এগিয়ে আসে। তবে ঘটনাস্থলেই মেডিকেল শিক্ষার্থী মিল্টন মারা যায়। অপর বন্ধুদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আমানুল্লাহ। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়ায় অপর তিন বন্ধুকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানিয়েছে, মৃত ওই দুই শিক্ষার্থী কম সাঁতার কাটতে জানত। দুই ছাত্রের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেছেন পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর