২২ জুন, ২০২৪ ১৮:৪৩

তিস্তা নদীতে নৌকাডুবি, আরো এক শিশুর লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

তিস্তা নদীতে নৌকাডুবি, আরো এক শিশুর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কুড়িগ্রামের তিস্তা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের তিনদিন পর কুলসুম খাতুন নামে আড়াই বছরের আরো এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে উলিপুর উপজেলার বজরা ইউনিয়নের জিগাবাড়ির চর এলাকায় তিস্তা নদীতে শিশুটির মরদেহ ভাসতে দেখে স্থানীয় ও তার স্বজনরা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে নিয়ে এসে স্বজনের উপস্থিতিতে পুলিশকে হস্তান্তর করে। শিশু কুলসুম পার্শ্ববর্তী সাতালস্কর এলাকার কয়জর আলীর মেয়ে। গত বুধবার রাত সাড়ে ৭টায় মায়ের সঙ্গে দাওয়াত খেতে যাওয়ার পথে নৌকাডুবে নিখোঁজ হয় ওই শিশুসহ ৭ জন। ঘটনার দিন রাতেই আয়শা সিদ্দিকা নামে এক শিশুর মরদেহ ও আজ কুলসুম নামে ওই শিশুটিকে উদ্ধার করা হলো। 

স্থানীয়রা জানান, ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দক্ষিণ পূর্ব দিকে তিস্তা নদীর কোলে বালুতে আটকে পড়েছিল শিশুটি। দুই হাত পানির ওপরে ভাসতে দেখে স্থানীয়রা  তাকে সনাক্ত করে উদ্ধার করে নিয়ে আসে। তবে এ নৌকা ডুবির ঘটনায় এখনও পাঁচজন নিখোঁজ রয়েছে।

এ ব্যাপারে উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বুধবার সন্ধ্যায় পশ্চিম বজরা এলাকার ২৬ জন যাত্রী নিয়ে আত্মীয়র বাড়িতে দাওয়াত খেয়ে ফেরার সময় নৌকাডুবির ঘটনায় শনিবার অভিযানে আরও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে ফায়ার সার্ভিসের পাশাপাশি ডুবুরি দল ও আমরা গত তিনদিন ধরে তল্লাশি করে যাচ্ছি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর