২৩ জুন, ২০২৪ ১০:৫২

বগুড়ায় প্রতিবেশীদের মারপিটে খামারি নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় প্রতিবেশীদের মারপিটে খামারি নিহত

বগুড়ায় প্রতিবেশীদের মারপিটে এক খামারিকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইউনুস আলী। তিনি ওই এলাকার মৃত রিয়াজউদ্দিনের ছেলে। ৫০ বছর বয়সী ইউনুস আলী পেশায় মুরগীর খামারি ছিলেন।

নিহতের ছেলে গোলাম রসুল বলেন, গত বৃহস্পতিবার আমার মানসিক বিকারগ্রস্ত বড় ভাই শাহীনের সাথে প্রতিবেশী ওহাব আলীর স্ত্রীর রাস্তায় ধাক্কা লাগে। তবে ওহাব আলীর স্ত্রী গায়ে হাত দেওয়ার কথা তার পরিবারকে জানায়। সেই ঘটনাকে কেন্দ্র করে আজ (শনিবার) বিকালে ওহাব আলীসহ আরও কয়েকজন মিলে আমার বড় ভাই শাহীনকে মারধর করে।

পরে সন্ধ্যার দিকে আমি এবং আমার বাবা ইউনুস আলী এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে তারা প্রথমে আমাকে মারধর করে সবাই মিলে আঁকড়ে ধরে রাখে। পরে আমার বাবাকেও তারা মারধর করে এবং ড্রেনের কাদার ভেতরে মাথা চুবিয়ে হত্যা করে।

এ ঘটনায় অভিযুক্ত ওহাব আলীসহ তার পরিবারের সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান শাহীন বলেন, ইউনুস আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন আছে। 

প্রাথমিকভাবে জানা গেছে প্রতিবেশী ওহাব আলীর সাথে কোনো এক ঝামেলায় এ ঘটনা ঘটেছে। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করছি। যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর