২৩ জুন, ২০২৪ ২০:০৫

নড়াইলে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূ শ্লীলতাহানির শিকার

নড়াইল প্রতিনিধি :

নড়াইলে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূ শ্লীলতাহানির শিকার

নড়াইলে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে বখাটেদের হাতে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন এক নববধূ (১৯)। গতকাল শনিবার নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বিল এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে দুইজনকে আসামি করে কালিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধর্ষণ চেষ্টার শিকার ভুক্তভোগী নারী নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে স্বামীর সঙ্গে ঘুরতে বের হন ওই নারী। তারা উপজেলার চাঁচুড়ী বিল এলাকায় অসংখ্য মৎস্য ঘেরের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে ঘুরে বেড়াচ্ছিলেন। এ সময় ভুক্তভোগী নারীর এক আত্মীয়ের মৎস্য ঘেরে অবস্থানকালে সেখানে অনধিকার প্রবেশ করেন উপজেলার চাঁচুড়ী গ্রামের মোশারফ হোসেন মোল্যার ছেলে এলাকার চিহ্নিত বখাটে ও মাদকাসক্ত আহাদ মোল্যা (৩৫) ও একই গ্রামের মহিদুল মুসাল্লির ছেলে রানা মুসাল্লী ওরফে ফেলা (৩০)। বখাটেরা ভুক্তভোগী নারীর স্বামীর উপর অতর্কিতভাবে হামলা করে ধরে নিয়ে দূরে আটকে রেখে মারধর করেন ও হত্যার হুমকি দেয়। পরে আহাদ মোল্য ওই নারীকেও চড়-থাপ্পড় মেরে শ্লীলতাহানি করে ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় সাথে থাকা স্বর্ণালংকার, আইফোন ও নগদ কিছু টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় স্বামীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বখাটেরা। এই ঘটনা থানা পুলিশকে না জানানোর জন্য বখাটে আহাদ মোল্যার ভাই স্থানীয় প্রভাবশালী মাতব্বর আশরাফুল ইসলাম ও তার সাঙ্গপাঙ্গরা বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছেন বলে অভিযোগ করেন ভুক্তভোগী নারীর স্বামী। তাদের হুমকিতে থানায় অভিযোগ দিতে দেরি হয় বলেও জানান তিনি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিজেকে ও তার স্ত্রীকে মারধর করে শ্লীলতাহানির বর্ণনা দিয়ে এক ভুক্তভোগী গৃহবধূর স্বামী দুইজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনার সত্যতা উদঘাটনে মাঠে পুলিশের টিম কাজ করছে, অপরাধীদের গ্রেফতার করতে অভিযান চলছে। আসামিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর