২৩ জুন, ২০২৪ ২০:১৯

ফেনীতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ফেনী প্রতিনিধি :

ফেনীতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা আন্দোলনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগ।

রবিবার সকালে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিমের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির শুরু করা হয়। এরপর সংসদ সদস্য আলাউদ্দিন চৌধুরী নাসিম তার নির্বাচনী এলাকা ফুলগাজী ও ছাগলনাইয়া উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে যোগ দেন। 

পরশুরাম উপজেলা পরিষদ চত্বরে শ্রদ্ধা নিবেদনের সময় আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল বশর মজুমদার তপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল প্রমুখ। 

বিকেলে পরশুরাম বাজারের ডাকবাংলা মোড় এলাকা থেকে র‌্যালি শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন করা হয়। 

বক্তারা বলেন, এদেশের বৃহত্তম ও সর্ব প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক প্রতিষ্ঠান বাংলাদেশ আওয়ামী লীগ ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ‘প্লাটিনাম জয়ন্তী’ উদযাপন করছে।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর