২৩ জুন, ২০২৪ ২০:২৫

পিরোজপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রবিবার জেলা আওয়ামী লীগের আয়োজনে সিও অফিস বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জন্মদিনে কেক কাটার মধ্য দিয়ে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর নেতৃত্বে সকাল ১০টায় টাউন ক্লাব মিলনায়তন থেকে একটি আনন্দ র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লায়লা পারভীন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামী লীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু ও হাসান আম্মান।

র‍্যালির পূর্বে বক্তারা বলেন, আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য বঙ্গবন্ধু আওয়ামী লীগ গঠন করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগকে সাথে নিয়ে বঙ্গবন্ধু বাঙালি জাতিকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছিলেন। বঙ্গবন্ধু বলেছিলেন আমার রক্ত দিয়ে হলেও জাতির ঋণ পরিশোধ করবো। তাই তো তিনি শেষ পর্যন্ত বুকের রক্ত দিয়ে তা প্রমাণ করে গেলেন। জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্নকে বাস্তবায়ন করেছেন তার রক্তের উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। র‍্যালি শেষে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর