২৪ জুন, ২০২৪ ০২:৩৫

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে নিহত নারীর পরিচয় মিলেছে

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে নিহত নারীর পরিচয় মিলেছে

গাইবান্ধা পৌর শহরে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে। নিহত ওই নারীর নাম নমিতা রানী মহন্ত (২৭)। তিনি পৌর শহরের মাস্টারপাড়া এলাকার নয়ন চন্দ্র মহন্তের স্ত্রী।

রবিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পৌর শহরের ২ নং রেল গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা রেলওয়ে পুলিশের আইসি আব্দুল মতিন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নয়ন-নমিতা দম্পতির সংসার জীবেন ১০ বছরের একটি ছেলে সন্তানও আছে। নয়ন তার স্ত্রী সন্তান, মা-বাবা ছোট ভাই, তার স্ত্রী তাদের সন্তানদেরকে নিয়ে একই বাসায় বসবাস করতেন। তাদের মধ্যে পারিবারিক অশান্তিও ছিলো। এরই একপর্যায়ে রবিবার বিকেলে সবার অজান্তে নমিতা বাড়ি থেকে একাই বেড় হয়ে আসে। পরে সন্ধ্যা সোয়া ৬টার দিকে পৌর শহরের ২নং রেল গেট এলাকায় সান্তাহার থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী পদ্মরাগ ট্রেনের সামনে দু'হাত মেলে ধরে দাড়িয়ে পড়ে নমিতা। এ সময় ওই ট্রেনে নিচে কাটা পড়ে ঘটনাস্থলে নমিতা মারা যান। স্থানীয়রা ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখতে পেয়ে খবর দিলে নমিতার মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

গাইবান্ধা রেলওয়ে পুলিশের আইসি আব্দুল মতিন বলেন, নিহত নমিতার আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্ত করা হয়েছে। পরিবারের লোকজনকে জানানো হয়েছে। ধারনা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর