২৪ জুন, ২০২৪ ১৮:৪৬

বগুড়ায় মুরগী খামারী হত্যায় আরও এক অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মুরগী খামারী হত্যায় আরও এক অভিযুক্ত গ্রেফতার

গ্রেফতা আহসান মন্ডল

বগুড়ায় ড্রেনের ভেতরে মাথা চুবিয়ে মুরগীর খামারী ইউনুস আলীকে হত্যার অভিযুক্তে আরও এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত রবিবার রাতে গাবতলী উপজেলার হামিদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামির নাম আহসান মন্ডল। তিনি বালা কৈগাড়ী এলাকার জিন্না মন্ডলের ছেলে। ইউনুস আলী হত্যাকাণ্ডের তৃতীয় আসামি তিনি।

জানা গেছে, ইউনুস আলীর বড় ছেলে আবু শাহীন মানসিক রোগী ছিলেন। গত ২০ জুন দুপুরে আবু শাহীন তাদের প্রতিবেশী আব্দুল ওয়াহাবের স্ত্রীকে সড়কে হাত ধরে সরিয়ে দিয়েছিলেন। ওই ঘটনার পর গত শনিবার বিকেলে আব্দুল ওয়াহাব তাকে এলোপাতাড়ি মারধর করেন। পরে সন্ধ্যায় শাহীনের ছোট ভাই গোলাম রসুল তার ভাইকে মারধর করার কারণে জিজ্ঞাসা করতে গেলে আব্দুল ওয়াহাব অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে আব্দুল ওয়াহাবের নেতৃত্বে তার ভাই ও আত্মীয়-স্বজন মিলিত হয়ে গোলাম রসুলকে মারধর করেন। এসময়ে ইউনুস আলী রসুলকে বাঁচানোর চেষ্টা করলে তারা তাকেও মারধর করেন। একপর্যায়ে ইউনুস আলীকে ড্রেনের মধ্যে মাথা চুবিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, ইউনুস আলী হত্যাকাণ্ডে বগুড়া সদর থানার আব্দুল ওয়াহাবকে প্রধান অভিযুক্ত হিসেবে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় গ্রেফতার আহসান মন্ডলের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য সোমবার সদর থানায় হস্তান্তরিত করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর