২৫ জুন, ২০২৪ ২১:০৪

নাটোরে থ্রি-হুইলার ও ট্রাকের সংঘর্ষে নিহত ২

নাটোর প্রতিনিধি :

নাটোরে থ্রি-হুইলার ও ট্রাকের সংঘর্ষে নিহত ২

নাটোরের নলডাঙ্গায় সিএনজি চালিত থ্রি-হুইলার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. খলিলুর রহমান (৬০) নামে একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ও মুক্তাদির আলম (৪৫) নামের আরেকজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন থ্রি-হুইলারের চালক ও অপর তিনযাত্রী।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান নওগাঁর বাসিন্দা ও নওগাঁ সোনালী ব্যাংকের (অবসরপ্রাপ্ত) শাখা ব্যবস্থাপক ছিলেন এবং মুক্তাদির আলম মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার দরিগিলা গ্রামের বাসিন্দা। এছাড়া আহতদের মধ্যে রয়েছেন নিহত খলিলুর রহমানের স্ত্রী রিনা বেগম (৪৫)। তিনি নাটোর শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার মৃত আব্দুল কুদ্দুসের মেয়ে। তবে চালকসহ অপর দুই যাত্রির নাম-পরিচয় জানা যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নওগাঁর বাসিন্দা খলিলুর রহমান তার স্ত্রী রিনা বেগম এবং মুক্তাদির আলমসহ ৫ জন যাত্রী বিকেলের দিকে সিএনজি চালিত থ্রি-হুইলার গাড়িতে করে নওগাঁ থেকে নাটোরের উদ্দেশ্যে আসছিলেন। পথে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত থ্রি-হুইলারটি দুমড়ে মুচড়ে যায় এবং চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হন। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আহত মুক্তাদির আলমও মারা যান। নিহত খলিলুর রহমানের স্ত্রী রিনা বেগম বর্তমানে নাটোর হাসপাতালে ভর্তি আছেন। অপর দুইজন বাহিরের ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। তবে  থ্রি-হুইলার চালকের সন্ধ্যান পাওয়া যায়নি।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর