২৬ জুন, ২০২৪ ১৯:২৭

অটোচালকের লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি:

অটোচালকের লাশ উদ্ধার

লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের বসুনিয়া বাড়ি জুরাবান্ধা ব্রীজের নিচ থেকে মজিদুল হক (৩৬) নামে এক অটো চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১১ টার দিকে লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের জুড়াবান্ধা বসুনিয়াবাড়ি এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের একটি ব্রীজের নিচ থেকে পানিতে ভেসে থাকা মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত মজিদুল হক আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের নায়েকগড়টারী গ্রামের ছালামের বলে জানা গেছে।

থানা পুলিশ জানায়, সকালের দিকে পঞ্চগ্রাম ইউনিয়নের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত ব্রীজের নীচে পানিতে ভাসতে থাকা একটি মরদেহ দেখতে পান এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে অর্ধগলিত ওই মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের মর্গে নিয়ে যায়।  এসময় নহতের পকেটে থাকা ভোটার আইডি কার্ড পেয়ে তার পরিচয় জানা যায় সে একজন অটো চালক ছিেন। তার বাড়ি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের নায়েকগড়টারী গ্রামে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হয়ে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর