২৭ জুন, ২০২৪ ১২:৪৪

আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেসের ছাদে সাপ: যাত্রীদের মাঝে আতঙ্ক

অনলাইন ডেস্ক

 আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেসের ছাদে সাপ: যাত্রীদের মাঝে আতঙ্ক

পঞ্চগড়গামী আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের একটি বগির ছাদে সাপ উঠে পড়ার খবর পাওয়া গেছে। এই ঘটনা দেখে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

যাত্রীরা তাৎক্ষণিকভাবে মোবাইলে সেই দৃশ্য ধারণ করে ট্রেনের স্টাফদের অবগত করেন। বুধবার রাতে ট্রেনের ছাদে সাপ উঠে পড়ার বিষয়টি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেন স্টেশন কর্তৃপক্ষ।

জানা গেছে, বুধবার সকাল ১১টায় সান্তাহার রেলওয়ে স্টেশন থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যায় আন্তঃনগর ট্রেন দোলনচাঁপা এক্সপ্রেস। কিসমত স্টেশন পার হওয়ার পর যাত্রীরা ট্রেনের একটি বগির ছাদে সাপ দেখতে পান। তারা তাৎক্ষণিকভাবে ট্রেনে দায়িত্বরতদের অবগত করেন। ট্রেনটি রাত ১১টায় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পৌঁছালে ট্রেনের স্টাফসহ স্টেশন সংশ্লিষ্টরা খোঁজাখুঁজি করেন কিন্তু সাপটি পাওয়া যায়নি।

ঠিক কোথা থেকে ট্রেনের ছাদে সাপটি উঠে পড়ে তা জানা না গেলেও ধারণা করা হচ্ছে, যাত্রাপথে কোনভাবে ছাদে উঠে পড়লেও পরে নেমে গেছে।

 স্টেশনে আমিরুল ইসলাম নামে এক ব্যক্তি বলেন, আমরা সাপের কথা শুনে ছুটে আসি, কিন্তু এখন পর্যন্ত দেখতে পাইনি। অনেকেই বলছে তারা মোবাইলে সাপটির ভিডিও দেখেছে। সাপটি রাসেলস ভাইপার হতে পারে।

হামিদার রহমান ও আনোয়ারুল নামে আরও দুই ব্যক্তি বলেন, আমরা মোবাইলে সাপটির ভিডিও দেখেছি। তা দেখে কখনো মনে হচ্ছে রাসেলস ভাইপার আবার কখনো গোখরা সাপও মনে হচ্ছে। তবে চোখে না দেখা পর্যন্ত কি সাপ তা সঠিকভাবে বলা যাচ্ছে না। সাপটি ট্রেন থেকে না নেমে গেলে অঘটনও ঘটতে পারে।

স্টেশনের গ্রেড ফোর স্টেশন মাস্টার নিরঞ্জন রায় ট্রেনে সাপের উঠে পড়ার সত্যতা নিশ্চিত করে বলেন, চলন্ত ট্রেনের ছাদে সাপটি দেখতে পেয়ে ভিডিও করে আমাদের পাঠিয়েছে। প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে এটি গোখরা সাপ। ট্রেনটি স্টেশনে পৌঁছালে আমরা তল্লাশি চালাই, তবে সাপটি পাওয়া যায়নি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর