২৮ জুন, ২০২৪ ১৪:০৯

ভাঙ্গায় খণ্ড খণ্ড কঙ্কাল উদ্ধার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ভাঙ্গায় খণ্ড খণ্ড কঙ্কাল উদ্ধার

ভাঙ্গায় মাঠ থেকে খণ্ড খণ্ড কঙ্কাল উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের নয়াকান্দা গ্রামের মাঠ থেকে খণ্ড খণ্ড কঙ্কাল উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ ও ফরিদপুর  সিআইডি পুলিশের একটি দল। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের নয়াকান্দা গ্রামের বিলের মধ্যে কৃষি জমিতে কাজ করতে গেলে স্থানীয়রা ধান ক্ষেতের ভিতরে কঙ্কালের কিছু মাথা ও হাড় দেখতে পায়। পরে ভাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ও ফরিদপুর জেলা সিআইডির একটি টিম ঘটনাস্থলে এসে  ধান ক্ষেতের  থেকে মানুষের কঙ্কালসার মৃতদেহ উদ্ধার করে। 

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, কঙ্কালসার মানুষের মৃতদেহের সাথে একটি  লুঙ্গি ও গামছা দেখে পাশের আজিমনগর ইউনিয়নের ঘোষগ্রামের মানসিক রোগে আক্রান্ত মোতালেব হাওলাদারের(৭২) মৃতদেহ বলে তার পরিবারের লোকজন দাবি  করেন। গত প্রায় একমাস ধরে তিনি নিখোঁজ ছিলেন।

মোতালেব হাওলাদারের ছেলে মিজানুর হাওলাদার(৩২) বলেন, গত মাস খানেক আগে আমার বাবা বাড়ি থেকে মাদারীপুরের রাজৈর উপজেলায় আমাদের এক আত্মীয়ের মৃত্যু সংবাদ শুনে বের হয়। এরপর তার আর সন্ধান পাওয়া যায়নি। লুঙ্গি ও গামছা দেখে আমার বাবার কঙ্কাল বলে আমাদের ধারণা হচ্ছে। আমার বাবা মানসিক প্রতিবন্ধী ছিলেন। 

ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তালাত মাহমুদ শাহানশাহ বলেন, মাথার খুলিসহ খণ্ড খণ্ড কঙ্কাল উদ্ধার করা হয়েছে। কঙ্কালের ময়নাতদন্ত করা হবে। পরিবারের সদস্যদের সাথে পরীক্ষা নিরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর