২৮ জুন, ২০২৪ ১৯:০২

মোহনগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১

নেত্রকোনা প্রতিনিধি

মোহনগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১

নেত্রকোনা-মোহনগঞ্জ আঞ্চলিক সড়কে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা খাদে পড়ে সুজন বর্মণ (৪০) নামে এক স্বর্ণের কারিগর নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রীসহ আরও তিন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার সকালে নেত্রকোনা শহরের পৌরসভাধীন রাজুর বাজার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে মালবাহী ট্রাককে ওভারটেক করে যাওয়ার সময় সিএনজিটি ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা। তবে সিএনজি চালক পালিয়েছে।

নিহত সুজন মোহনগঞ্জ উপজেলায় বোন জামাইয়ের স্বর্ণের দোকানে কারিগরের কাজ করতেন। সুজন ময়মনসিংহের ত্রিশাল জেলার ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বমর্নের ছেলে।

জানা যায়, শুক্রবার সকালে সুজন বর্মন তার স্ত্রীকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশা করে শ্বশুর বাড়ি কিশোরগঞ্জে যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে জেলা শহরের শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে একটি মালবাহী ট্রাককে অভারটেক করার সময় ট্রাকের সাথে ধাক্কা লেগে সিএনজিটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ৪ জনই আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নেত্রকোনা জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

নেত্রকোনা সদর মডেল থানার ওসি মো. আবুল কালাম জানান, একজন মারা গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর