শিরোনাম
২৯ জুন, ২০২৪ ০৯:৫৪

‘ছাত্রলীগের নেতাকর্মীদের দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে হবে’

কুমিল্লা প্রতিনিধি

‘ছাত্রলীগের নেতাকর্মীদের দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে হবে’

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়নে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে হবে। 

এই কথা বলেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ। 

শুক্রবার (২৮ জুন) বিকালে বাংলাদেশ ছাত্রলীগ জাফরগঞ্জ ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

জাফরগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক দ্বীন ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ মামুন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ কে এম সফিকুল আলম কামাল, সাবেক সাধারণ সম্পাদক মো. আবদুল কুদ্দুস, বাবু জীবন চন্দ্র দাস, সাবেক সভাপতি মো. কবিরুল ইসলাম সরকার, মো. ইফতেখারুল ইসলাম তুষার, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম।

উদ্বোধকের বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুর রহমান রনি। প্রধান বক্তা ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. সারোয়ার হেসেন রাকিব।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর