শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৩:২৭

নিহত দুই পরিবারে চলছে শোকের মাতম, ৫২ জনকে আসামি করে মামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

নিহত দুই পরিবারে চলছে শোকের মাতম, ৫২ জনকে আসামি করে মামলা

গুলি ও বোমা হামলা চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ দুইজনকে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে ৫২ জনকে আসামি করে শিবগঞ্জ থানায় হত্যা মামলাটি দায়ের করেন নিহত আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী খাতুন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আশরাফুল হক আশরাফকে।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং মামলার প্রধান আসামিসহ অন্য আসামিদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি কলেজের সামনে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও তার বন্ধু হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিনকে গুলি ও বোমা হামলা চালিয়ে হত্যার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় প্রতিপক্ষরা।

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামের সাথে সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আশরাফুল হক আশরাফের বিরোধ চলে আসছিল এবং এই বিরোধের জের ধরেই আব্দুস সালামসহ দুইজনকে হত্যা করা হয় বলে পরিবারের দাবি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর