শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৬:২০

ফুলপুরে সেলাই মেশিন ও হুইল চেয়ারসহ অনুদানের চেক বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে সেলাই মেশিন ও হুইল চেয়ারসহ অনুদানের চেক বিতরণ

ময়মনসিংহের ফুলপুরে সেলাই মেশিন, হুইল চেয়ার, টিন ও গরিবদের মাঝে অনুদানের‌ চেক বিতরণ করা হয়েছে। উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় মানুষের মাঝে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও ঐচ্ছিক সহায়তা তহবিল থেকে ভাতা  বিতরণ করা হয়।

শুক্রবার বিকালে উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবনের সামনে থেকে প্রধান অতিথি সাবেক প্রতিমন্ত্রী গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শরীফ আহমেদ এমপি এসব অনুদান বিতরণ করেন।

এসময় ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এ বি এম আরিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান। এ ছাড়া সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান ফারুক, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুছ ছবুর সবুজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন পান্না আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল হাসান কামু, একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্র ধর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী শিখা রাণী সরকার বিউটি, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরশাদ হোসাইন লিমন, সাধারণ সম্পাদক তানিম আহমেদ শাওন  প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর