শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৭:২৮

কুড়িগ্রামে অগ্নিকাণ্ডে ১৬টি ঘর ভস্মিভূত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে অগ্নিকাণ্ডে ১৬টি ঘর ভস্মিভূত

কুড়িগ্রামের পৌর এলাকার পুরাতন পোস্ট অফিস পাড়ার মোল্লাপাড়ায় অগ্নিকাণ্ডে ৯ পরিবারের ১৬টি ঘর পুড়ে গেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শনিবার উপজেলা ও জেলা প্রশাসন সরেজমিন ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করে।

স্থানীয় ও সদর উপজেলা প্রশাসন সূত্র জানায়,পৌরসভার মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা আজিজ মিয়ার ভাড়াটে ‘জয়মা ট্রেডার্সের’ মালিক সৌমির চক্রবর্তী ও সাগর চক্রবর্তীর ভাড়া করা ঘরে থাকা পানির পাম্প স্টার্ট করতে গিয়ে শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় আগুনের লেলিহান শিখা দ্রুত পার্শ্ববর্তী আরও ৮ জনের ঘরে ছড়িয়ে পড়ে। আধাঘণ্টা পরে কুড়িগ্রাম ফায়ার সার্ভিসকে খবর দিলে ৪টি ইউনিট একযোগে কাজ করে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

প্রাথমিকভাবে সৌমির চক্রবর্তীসহ অন্যান্য ক্ষতিগ্রস্তরা জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় অর্ধ কোাটিরও বেশি টাকার মালামাল ও নগদ অর্থ ক্ষতি সাধিত হয়েছে। সদর উপজেলা নির্বাহী অফিসার মুশফিকুল আলম হালিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, একজন এইচএসসি পরীক্ষার্থীর বই কাগজপত্রসহ ৯টি পরিবারের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর