শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৮:১৫

গাজীপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে নিহত ১

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে নিহত ১

গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকার-সিএনজি’র সংঘর্ষে সিএনজি’র এক যাত্রী নিহত হয়েছে ও অপর যাত্রীকে গুরুতর আহতবস্থায় হাসপাতালে পাঠানো। পুলিশ নিহত এক জনের মরদেহ উদ্ধার করেছে।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৭টার দিকে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক মহাসড়কের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বদনীভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো: মামুন (৩৮) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার বালসাবাড়ী গ্রামের মোঃ শাহজাহান মুন্সী’র ছেলে। আহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, রোববার (২৯জুন) সকালে শ্রীপুরের মাওনা চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক মহাসড়ক ধরে ফুলবাড়িয়ার দিকে যাচ্ছিল। সিএনজি অটোরিকশাটি আঞ্চলিক মহাসড়কের বদনীভাঙ্গা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে মাওনাগামী একটি অজ্ঞাত প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষ দুই যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মাওনার একটি হাসপাতালে নেয়া হয়। পরে মামুনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আহত অজ্ঞাত যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে শুনেছি। তবে তার কোন তথ্য আমাদের কাছে নেই। প্রাইভেট কারটি দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর