শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৯:১২

হবিগঞ্জে পুকুরে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে পুকুরে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

হবিগঞ্জের আজমিরীগঞ্জে ফুটবল খেলার পর গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বদলপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুরা মাহমুদপুর গ্রামের গোবিন্দ দাসের ছেলে প্রলয় দাস (৭) এবং একই গ্রামের রুবেল দাসের ছেলে সূর্য দাস (৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- শনিবার ১২টার দিকে প্রলয় ও সূর্য দাস অন্যান্য শিশুদের সাথে মাহমুদপুর মাঠে ফুটবল খেলা শেষে মাঠ সংলগ্ন পুকুরে গোসল করতে নামে। গোসলের এক র্যায়ে প্রলয় ও সূর্য পুকুরের সিঁড়ি থেকে পা পিছলে পুকুরের গভীর পানিতে তলিয়ে যায়। এসময় সাথে থাকা অন্য শিশুরা চিৎকার শুরু করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। স্থানীয়রা পুকুর থেকে প্রলয় ও সূর্যকে উদ্ধার করে তাদের পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন ও স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মাহমুদপুর গ্রামের স্থানীয় ইউপি সদস্য অরুণ কুমার তালুকদার বলেন, মাঠে ফুটবল খেলা শেষে পুকুরে গোসল করতে নেমে তারা গভীর পানিতে তলিয়ে যায়। এরপর তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন- মৃতদেহ সুরতহাল তৈরি করার জন্য লোক পাঠানো হয়েছে। তাদের পরিবার থেকে ময়নাতদন্ত ব্যতিত মরদেহ নেয়ার জন্য আবেদন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর