শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১৯:২১

আমার জানাজায় কে শরিক হবে আমি জানি না : কাদের সিদ্দিকী

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

আমার জানাজায় কে শরিক হবে আমি জানি না : কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। ফাইল ছবি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, একাত্তরে সখীপুরে এসে আমি যাদের পেয়েছি তাদের মধ্যে হামিদুল হক বীর প্রতীক, খোরশেদ আলম, লুৎফর রহমান, নয়া মুন্সিসহ আরও অনেকের জানাজার নামাজে শরিক হয়েছি। আমার জানাজায় কে শরিক হবে আমি জানি না।

শনিবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের সখীপুর উপজেলায় কাদেরিয়া বাহিনীর ভ্রাম্যমাণ হাসপাতালের পরিচালক বীর মুক্তিযোদ্ধা এস এম আমজাদ হোসেনের জানাজায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘আমজাদ হোসেন টাঙ্গাইলের জাহাঙ্গীর সেবা আশ্রমের দায়িত্ব পালন করেছে। যতদিন দায়িত্ব পালন করেছে, সে নিষ্ঠার সঙ্গে কাজ করেছে। একজন মুসলমান হিসেবে সবাইকে অনুরোধ করে বলবো আমাদের প্রত্যেকের কিছু না কিছু ভুল আছে, আমজাদেরও ভুল আছে নিশ্চুই। আমি অনুরোধ করছি আমজাদকে আপনারা ক্ষমা করে দেবেন।’

উল্লেখ্য, শুক্রবার রাতে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক এসএম আমজাদ হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে মারা যান। তিনি সখীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, সখীপুর পিএম পাইলট মডেল সরকারি স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক এবং  প্রবীণ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। শনিবার সকালে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর