শিরোনাম
৩০ জুন, ২০২৪ ১২:৪৯
গাজীপুরের শ্রীপুর

সামাজিক যোগাযোগ মাধ্যমে গৃহকর্মীকে ধর্ষণের ভিডিও, চিকিৎসক গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যমে গৃহকর্মীকে ধর্ষণের ভিডিও, চিকিৎসক গ্রেফতার

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে ১৪ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণ ও মোবাইলে সেই জঘন্যতম ঘটনার ভিডিও চিত্রধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়ার অভিযোগে এক চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) রাতে চিকিৎসকের নিজ চেম্বার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার চিকিৎসক ফরহাদ উজ্জামান (৩৭) শ্রীপুর পৌর শহরের বাজার এলাকার এ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে। ভুক্তভোগী ওই কিশোরীর মা শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরীর বাবা একজন রিকশাচালক ও তার মা বিভিন্ন বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করেন। ২ মাস আগে ওই কিশোরীকে শ্রীপুর পৌর শহরের মাছ বাজার সংলগ্ন এ্যাডভোকেট আবুল হাসেমের বাড়িতে মাসিক বেতনে গৃহকর্মীর কাজে দেন তার মা। সেখানে কাজে যোগ দেয়ার পর থেকেই এ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে ডা. ফরহাদ উজ্জামান তার ১৪ বছর বয়সী মেয়েকে বিভিন্ন প্রলোভনে বাসায় জোর করে একাধিকবার ধর্ষণ করে। এছাড়াও বাসার নিচ তলায় রোগী দেখার চেম্বারে নিয়ে একাধিকবার ধর্ষণ করে এবং মোবাইলে আপত্তিকর ভিডিও ধারণ করে। গত ২১ জুন সকাল সাড়ে ৬টায় বাসার নিচে রোগী দেখার চেম্বার পরিষ্কার করার কথা বলে তার মেয়েকে মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয় দেখিয়ে ফের ধর্ষণ করে। বিষয়টি জানার পর কিশোরীকে ওই বাড়ি থেকে তা নিজ বাড়িতে নিয়ে আসে তার মা। পরবর্তীতে ওই কিশোরীর আত্মীয় স্বজনসহ বিভিন্নজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারের বিষয়টি জানায়।

এ বিষয়টি শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, অভিযোগ দায়েরের পর থানায় মামলা রুজু হয়েছে। আসামিকে আজ রবিবার আদালতে পাঠানো হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর