শিরোনাম
৩০ জুন, ২০২৪ ১৭:১১

ভালুকায় ১০ পরীক্ষার্থী ও ১ প্রভাষক বহিষ্কার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় ১০ পরীক্ষার্থী ও ১ প্রভাষক বহিষ্কার

ময়মনসিংহের ভালুকায় পরীক্ষা চলাকালিন সময়ে অসদুপায় অবলম্বন ও সহযোগিতা করায় সায়েরা সাফায়েত স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ১ জন প্রভাষক ও ১০ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। 

রবিবার সকালে পরীক্ষার প্রথম ঘণ্টায় তাদের বহিষ্কার করেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলী নূর খান।

বহিষ্কৃত প্রভাষক সাদিকুর রহমান সায়েরা সাফায়েত স্কুল অ্যান্ড কলেজের ব্যবসা শিক্ষা বিভাগের প্রভাষক। বহিষ্কৃত পরীক্ষার্থীরা সকলেই উপজেলার মর্নিং সান মডেল স্কুল অ্যান্ড কলেজের।

সারাদেশে শুরু হয়েছে এইচএসসি, আলিম ও কারিগরি বোর্ডের অধিনে উচ্চ মাধ্যমিক ও সমমান পরীক্ষা। ময়মনসিংহের ভালুকা উপজেলায় এ বছর মোট ৮টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এ উপজেলায় মোট ৩৭৪৬ জন এইচএসসি, ১৪৯ জন আলিম ও কারিগরি/বিএম ২৩৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে। 

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলীনূর খান জানান, পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় সায়েরা সাফায়েত স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে ১ জন প্রভাষক ও ১০ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। ১০ জন শিক্ষার্থী মর্নিং সান স্কুল অ্যান্ড কলেজের এবং প্রভাষক সায়েরা সাফায়েত স্কুল অ্যান্ড কলেজের।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর