শিরোনাম
৩০ জুন, ২০২৪ ১৮:০২

সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবি

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবি

সিরাজগঞ্জ হতে খুলনা দুটি ট্রেন চালু, ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস' ট্রেনটির আধুনিকায়ন ও এসি বগি সংযোজন এবং সিরাজগঞ্জ-বগুড়া রেল সংযোগ কার্যক্রম ত্বরান্বিত করার দাবিতে মানববন্ধন করা হয়েছে। সিরাজগঞ্জ স্বার্থ রক্ষা সংগ্রাম কমিটির উদ্যোগে রবিবার সকালে সিরাজগঞ্জ বাজার স্টেশন চত্তরে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে মিছিল সহকারে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

স্বার্থ রক্ষা সংগ্রাম কমিটির আহবায়ক ডা: জহুরুল হক রাজা, সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম জগলু চৌধুরী, জেলা বাসদের সমন্বয়ক নব কুমার কর্মকার. জাসদের সাধারন সম্পাদক আবুবক্কার ভ‚ইয়া, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক ইমরান মুরাদ, আইনজীবি আবুল কালাম আজাদ, জাসদ নেতা নাজমুল ইসলাম মুকুল ও ফুলাদ হায়দার খান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সিরাজগঞ্জ জেলা রেলসিটি হিসেবে পরিচিত ছিল। সিরাজগঞ্জের সাথে বিভিন্ন জেলঅর ১৪টি ট্রেনের মধ্যে সংযোগ ছিল। কিন্তু এখন এ জেলা অনেকটা রেল শূণ্য। বর্তমানে সিরাজগঞ্জ জেলার সাথে ঢাকার মধ্যে ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ নামে মাত্র একটি ট্রেন চালু থাকলেও কোন সুযোগ সুবিধা নেই। এ অবস্থায় সিরাজগঞ্জ জেলায় রেল সুবিধা বৃদ্ধিসহ ৩ দফা দাবীতে সকল শ্রেনী পেশার মানুষ ঐক্যবন্ধ ভাবে সোচ্চার হয়েছে। 

 বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর