৩০ জুন, ২০২৪ ২০:৩৯

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নতুন বাজার এলাকায় ট্রাক চাপায় ইউনুস আলী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুপুর ২টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের তুলা উন্নয়ন বোর্ডের মেইন গেটের(নতুন বাজার) সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত ইউনুস আলী (৫৯) মাগুরা জেলার মোহাম্মদপুর এলাকার মৃত আদম মোল্লার ছেলে। তিনি তুলা উন্নয়ন বোর্ডে বিজ তুলা সংগ্রহ ও জিনিং কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের স্বজন রাশেদুল ইসলাম বলেন, ইউনুস আলী তুল উন্নয়ন বোর্ডের আবাসিক ভবনে বসবাস করেন। রোববার দুপুরের দিকে মোটরসাইকেল যোগে  অফিসের কাজে ব্যাংকের উদ্দেশ্যে রওয়ানা দেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নতুন বাজার রোড ডিভাইডার এলাকায় পৌঁছাতে ঢাকাগামী একটি ট্রাক তাঁর মোটরসাইকেলকে চাপা দিলে সড়কে ছিটকে পড়েন তিনি। এসময় ড্রাম ট্রাকের চাকার নিচে পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার মাথার খুলি থেতলে যায়। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে সেখান থেকে তাঁর লাশ মাওনা হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।  দুর্ঘটনায় জড়িত ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ও উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ ঘটনার পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর