১ জুলাই, ২০২৪ ০০:০৪

সম্মানির অর্থ গরিব-মেধাবী শিক্ষার্থীদের দেবেন চেয়ারম্যান লিটন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সম্মানির অর্থ গরিব-মেধাবী শিক্ষার্থীদের দেবেন চেয়ারম্যান লিটন

বগুড়া সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন তার সম্মানির অর্থ গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণের ঘোষণা দিয়েছেন। 

রবিবার বগুড়া পৌরসভার বাজেট ঘোষণা অনুষ্ঠানে বক্তব্যের সময় তিনি এই ঘোষণা দেন।
 
এসময় তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান হিসেবে আমার প্রাপ্য সম্মানির টাকা আমি নেব না। সেই টাকা জমা করে ৩ মাস পর পর গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি হিসেবে বিতরণ করবো। এটি অব্যাহত থাকবে।
 
তিনি আরো বলেন, বগুড়ার উন্নয়নে দলমতের ঊর্ধ্বে থেকে কাজ করতে হবে। বগুড়া পৌরসভাসহ সদর উপজেলাবাসীর উন্নয়নে সবার সঙ্গে কাজ করে যাব। আপনারা আমাকে কখনও চেয়ারম্যান হিসেবে মনে করবেন না। বরং আমাকে আপনার সন্তান ও ভাই মনে করবেন। আমার কার্যালয় আপনাদের সবার জন্য উন্মুক্ত থাকবে।

গত ২৯ মে অনুষ্ঠিত সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন শুভাশীষ পোদ্দার লিটন। তিনি প্রায় ১১ হাজার ভোটে সাবেক চেয়ারম্যান বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিককে পরাজিত করেন। সরকারি নীতিমালা অনুযায়ী বর্তমানে উপজেলা পরিষদের চেয়ারম্যানের মাসিক সম্মানি ৪০ হাজার টাকা। এর পাশাপশি তিনি যাতায়াতসহ অন্যান্য ভাতাও পেয়ে থাকেন। সম্মানি ও ভাতাসহ একজন চেয়ারম্যান প্রতি মাসে ৫০ হাজার টাকারও বেশি আর্থিক সুবিধা পেয়ে থাকেন। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর