১ জুলাই, ২০২৪ ১৫:৩১

দুর্বৃত্তের হামলায় নদীতে নিখোঁজ সেই ব্যবসায়ীর লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

দুর্বৃত্তের হামলায় নদীতে নিখোঁজ সেই ব্যবসায়ীর লাশ উদ্ধার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাজীপুরের শ্রীপুরে নৌকা ভ্রমণের নৌকায় দুর্বৃত্তের হামলায় নদীতে নিখোঁজ এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত পোলট্রি ফার্ম ব্যবসায়ী মো. নুরুজ্জামান (৩০) উপজেলার সোনাব গ্রামের মো. রুহুল আমিনের ছেলে।

আজ সোমবার সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের খিরু নদী থেকে নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, রবিবার (৩০ জুন) সন্ধ্যায় বেশ কয়েকজন দুর্বৃত্ত ওই নৌকায় হামলা চালায়। এতে নৌকায় থাকা নারী-পুরুষ আহত হয়।

নৌকা ভ্রমণে যাওয়া যুবক শাহাদাত হোসেন বলেন, রবিবার সকালে শ্রীপুর উপজেলার সোনাব গ্রামের ৩৫ জনের একটি দল নৌকা ভ্রমনে যায়। সকাল থেকে শীতলক্ষ্যা ও ব্রহ্মপুত্র নদীতে ভ্রমণ শেষে বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার সময় কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের খিরু নদীর পাশে আব্দুস ছালামের দোকানের সামনে পৌঁছামাত্র বেশ কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। এসময় অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে নিজেদের রক্ষা করে।

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, রবিবার সকালে ভাই বাড়ি থেকে নদী পথে পিকনিকে যাওয়ার কথা বলে যায়। এরপর রাত এগারোটা দিকে পিকনিকে যাওয়া অপর ব্যক্তিরা নৌকায় হামলা হয়েছে বলে জানায়। অনেকের সঙ্গে আমার ভাইও নিখোঁজ হয় । নদীতে ভাইয়ের কোনও খোঁজ করেও তার কোন সন্ধান পাইনি। আজ সোমবার সকালে খিরু নদী থেকে ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুল হক বলেন, ভ্রমণের নৌকায় হামলা চালিয়ে মারধরের ঘটনায় নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তরা সন্ত্রাসী কায়দায় পিটিয়ে একজনকে হত্যা করেছে। অনেকেই আহত হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা বলেন, নদী থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর