১ জুলাই, ২০২৪ ২০:০৫

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নেত্রকোনায় স্কুলছাত্রীকে মারধোর, মামলা

অনলাইন ডেস্ক

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নেত্রকোনায় স্কুলছাত্রীকে মারধোর, মামলা

প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় উত্যক্তের প্রতিবাদ করায় সপ্তম শ্রেণিতে পডুয়া এক স্কুলছাত্রী ও তার চাচাতো ভাইকে মারধরের অভিযোগে রনি মিয়া (২১) নামের এক বখাটের বিরুদ্ধে মামলা হয়েছে। নেত্রকোনার কলমাকান্দা থানায় সোমবার বিকেলে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে বখাটে রনি মিয়া ও তার বোন রিন্টু আক্তারকে আসামি করে মামলাটি দায়ের করেছেন। 

এর আগে শুক্রবার সন্ধ্যায় লেংগুরা ইউনিয়নের একটি গ্রামে এই মারধরের ঘটনা ঘটে। মামলা দায়েরের পরপরই পুলিশ রনি মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রনি মিয়া গত কয়েক মাস আগে একই গ্রামের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি এতে রাজি হয়নি। সম্প্রতি মেয়েটি বিদ্যালয়ে যাওয়া আসার সময় রনি তাকে বিভিন্নভাবে উত্যক্ত করেন। বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানালে পরিবারের লোকজন রনির পরিবারকে জানায়, একই সঙ্গে রনিকে সতর্ক করা হয়। 

গত শুক্রবার বিকেলে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয় রনি। মেয়েটি এর প্রতিবাদ করলে ওইদিন সন্ধ্যায় রনি ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল চালিয়ে মেয়েটির বাড়ির আঙিনায় এসে থামেন। এসময় তিনি মেয়েটিকে উত্যক্তসহ তার পরিবারের লোকজনকে গালিগালাজ শুরু করেন। এতে মেয়েটি এবং তার মা ও চাচাতো ভাই বাধা দেওয়ার একপর্যায়ে রনি মিয়া ও তার বোন রিন্টু আক্তার বাঁশের লাঠি দিয়ে মারধর শুরু করেন।

পরে প্রতিবেশীরা এগিয়ে এলে বখাটে রনি দৌড়ে পালিয়ে যান। তারা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 
  
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ  লুৎফুল হক বলেন, এ ঘটনায় রনি মিয়াকে গ্রেফতার করে সোমবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে। রিন্টু আক্তার নামের আরেক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।    


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর