১ জুলাই, ২০২৪ ২১:০০

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

আশরাফ

ঝিনাইদহ সদর উপজেলা কুমড়াবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ওরফে আশরাফের বাড়ি থেকে ২টি তাজা ককটেল, ১টি ম্যাগজিন, বিপুল পরিমাণ ককটেল তৈরির সরঞ্জাম, ৩টি চাপাতি, ১৭টা ধারালো হাসুয়া উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ৩টার দিকে সদর উপজেলায় ধোপাবিলা গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে ওই নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনা পর থেকে আওয়ামী লীগ নেতা আশরাফ পলাতক রয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সদর উপজেলার ধোপাবিলা গ্রামের বাড়িতে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম আশরাফ স্ত্রী রওশন আরা খাতুন ও ছোট ছেলে কাইয়ুমকে নিয়ে বসবাস করে আসছেন। সোমবার দুপুর ৩টার দিকে ঘরের মধ্যে কেউ না থাকায় তার ছেলে আটকা পড়ে। পরে তার চিৎকারে স্থানীয় এক যুবক পেছনের দরজা খুলে ঘরে প্রবেশ করে। পরে শিশুটিকে নিয়ে বের হওয়ার সময় ঘরের মধ্যে ১টি ককটেল বিস্ফোরণ হয়। তবে এতে কেউ আহত হয়নি। বিস্ফোরণের শব্দ পেয়ে স্থানীয়রা লোকজন দেখে বোমার বিস্ফোরণ ঘটেছে। পুলিশ খবর  পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর ওই আওয়ামী লীগ নেতার ঘরে তল্লাশি করে আলমির ও সানসেটসহ বিভিন্নস্থান থেকে ২টি তাজা ককটেল, ককটেল তৈরির সরঞ্জাম, ১টি ম্যাগজিন ও ৩টি চাপাতি, ১৭টা ধারালো হাসুয়া উদ্ধার করে। 
এ ঘটনায় ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও সদর থানার ওসি শাহীন উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা স্বীকার করেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর