১ জুলাই, ২০২৪ ২১:১৩

টেকনাফে অস্ত্রসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে অস্ত্রসহ আটক ১

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে একটি বিদেশি জি-থ্রি রাইফেলস, দুটি ম্যাগজিন ও ৫০ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ। এ সময় জড়িত মোঃ হেলাল উদ্দিন (২৫) নামে এক যুবককে আটক করা হয়। আটক হেলাল উদ্দিন কক্সবাজারের রামু উপজেলার পূর্ব জুমছড়ি (গর্জনিয়া) এলাকার মনির আহম্মদের ছেলে। পলাতক আসামি হলেন কক্সবাজার মহেশখালী ধলঘাটা পন্ডিতের ডেইল এলাকার লুকমান হাকিমের ছেলে মুহাম্মদ জুয়েল রানা (৩৫)।

সোমবার বিকেলে টেকনাফ মডেল থানার হল রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি। এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন।
সংবাদ সম্মেলনে ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, সোমবার সকালে তারই নেতৃত্বে থানার বিশেষ চৌকস একটি টিম অস্ত্র-গুলি উদ্ধারের সাঁড়াশি অভিযান চালায়। এ সময় টেকনাফ পৌরসভাস্থ ঝর্ণা চত্ত্বর সংলগ্ন আল করম মসজিদের সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্টে তল্লাশিকালীন এক যুবককে সুপারি বস্তাসহ আটক করতে সক্ষম হয়। তার অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে তার হেফাজতে থাকা সুপারির বস্তা তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় সিলিং যুক্ত প্লাস্টিকের বাটসহ একটি বিদেশি জি-থ্রি রাইফেলস, দুটি ম্যাগজিন ও ৫০ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর