১ জুলাই, ২০২৪ ২২:০০

হত্যা মামলায় মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান কারাগারে

জামালপুর প্রতিনিধি

হত্যা মামলায় মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান কারাগারে

হত্যা মামলায় মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান কারাগারে

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় সার ও কীটনাশক ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান রায়হান রহমতুল্ল্যাহ রিমুর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

সোমবার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের আদালত এই আদেশ দেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের একদিন আগেই তিনি কারাগারে গেলেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ আলী জানান, ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি মাদারগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্ল্যাহ রিমু। তিনি উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের সময় শেষ হওয়ায় তিনি আজ সোমবার নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে জামিন নামঞ্জুর করে মাদারগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রায়হান রহমতুল্ল্যাহ রিমুকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারের ঠাকুরবাড়ি মোড়ে গত ২০২০ সালের ২৫ এপ্রিল সন্ধ্যায় সার ও কীটনাশক ব্যবসায়ী নওশের আলীর উপর অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলায় নওশের আলী গুরুতর আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত নওশের আলীর বড় ছেলে মো. আব্দুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় চার্জশিটভুক্ত আসামি মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্ল্যাহ রিমু উচ্চ আদালত থেকে জামিন নিয়ে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচনে অংশ নিয়ে মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি গত ২৬ জুন উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেন। আগামীকাল মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব গ্রহণের কথা ছিল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর