২ জুলাই, ২০২৪ ০৫:৪৬

শ্রীমঙ্গলে বালুবোঝাই ট্রাকচাপায় দুইজন নিহত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :

শ্রীমঙ্গলে বালুবোঝাই ট্রাকচাপায় দুইজন নিহত

প্রতীকী ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুবোঝাই ট্রাকচাপায় মুন্নি (৭) নামের এক শিশুও ও তার খালা পেয়ারা বেগম (৪৫) নিহত হয়েছেন। সোমবার রাত আটটার দিকে উপজেলার ভূনবীর ইউনিয়নের ভূনবীর-শমসেরগঞ্জ সড়কের পাত্রীকুল নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মুন্নি ও পেয়ারা বেগমের বাড়ি ওই ইউনিয়নের আশীলারকুল গ্রামে।

স্থানীয়রা জানান, মুন্নি ও তার খালা পেয়ারা বেগম সড়ক পার হওয়ার সময় প্রথমে একটি বালুবোঝাই ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। পরে পেছনে থাকা আরেকটি বালুবোঝাই ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পেয়ারা বেগম মারা যান। আর মুন্নিকে আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথেই সে মারা যায়।

এদিকে এই ঘটনার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী ভূনবীর-শমসেরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। বিক্ষুব্ধ এলাকাবাসীকে শান্ত করতে ঘটনাস্থলে যান শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়াররম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব ও ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম।

শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, ‘ট্রাক দুটি আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন, ‘অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহন বন্ধে অভিযান করা হবে।’ 

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর