২ জুলাই, ২০২৪ ১২:২৪

গজারিয়ায় ত্রিমুখী সংঘর্ষে গুরুতর আহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গজারিয়ায় ত্রিমুখী সংঘর্ষে গুরুতর আহত ২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় কাভার্ড ভ্যান-মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার ত্রীমুখী সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। এরমধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

মঙ্গলবার (২ জুলাই) সকাল ৬টার দিকে মহাসড়কের ভিটিকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মহাসড়কের ঢাকামুখী সড়কে প্রায় আধা ঘণ্টার বেশি বন্ধ থাকে যানবাহন চলাচল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মহাসড়ক দিয়ে উল্টো পথে আনারপুরা বাসস্ট্যান্ড এলাকা থেকে ভবেরচর বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল সিএনজি চালিত একটি অটোরিকশা। এ সময় বিপরীত দিক থেকে একটি কাভার্ড ভ্যান ও একটি মালবাহী ট্রাক কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পরে কাভার্ডভ্যান ও মালবাহী ট্রাকটি ভিটিকান্দি এলাকা অতিক্রম করার সময় সিএনজি অটো রিক্সার সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মালবাহী ট্রাকটি ডিভাইডারের ওপর ধাক্কা লেগে উল্টে যায়।

এ ঘটনায় কাভার্ড ভ্যান ও অটোরিকশার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে আহত হয় বেশ কয়েকজন, পরে স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দুজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

দুর্ঘটনায় গুরুতর আহত কাভার্ড ভ্যানের চালক নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাসিন্দা ফারুক মিয়ার ছেলে মারুফ মিয়া (২৩) ও সিএনজি চালিত অটোরিকশার চালক মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মিরপুর গ্রামের বাসিন্দা আলাউদ্দিনের ছেলে সাব্বির মিয়া (২২) বলে জানিয়েছে পুলিশ। 

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত যানবাহনগুলো সরিয়ে নিয়েছে হাইওয়ে পুলিশ। এরপর প্রায় ১ ঘণ্টা পরে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, মালবাহী ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করেছে পুলিশ। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর