শিরোনাম
২ জুলাই, ২০২৪ ১৫:০৮

শ্রীপুরে পুলিশের উপর আন্দোলনরত শ্রমিকদের হামলা, ওসিসহ আহত ৩

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে পুলিশের উপর আন্দোলনরত শ্রমিকদের হামলা, ওসিসহ আহত ৩

গাজীপুরের শ্রীপুরে ঈদ বোনাস ও হাজিরা বোনাসের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শ্রমিকরা। এসময় শিল্প পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে পুলিশের উপর চড়াও হয় শ্রমিকরা। শ্রমিকের ছোড়া ইটে শিল্প পুলিশের ওসিসহ ৩ সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) দুপুর ১২টা দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজার এলাকার একটি মিলের শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ১২টা থেকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের রঙ্গিলা বাজার এলাকার একটি মিলের শ্রমিকরা ঈদ বোনাস ও হাজিরা বোনাসের দাবি জানিয়ে বিক্ষোভ শুরু করে। এসময় শিল্প পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে শ্রমিকদের শান্ত করার চেষ্টা করলে শ্রমিকরা উত্তেজিত হয়ে যায়। পরে উত্তেজিত শ্রমিকরা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এ সময় শ্রমিকদের ছোড়া ইটে শিল্প পুলিশের পরিদর্শকসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে।

গাজীপুর শিল্প পুলিশের পুলিশ সুপার সারোয়ার আলম জানান, ওই মিলের আন্দোলনরত শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নিতে চেয়েছিল তারা। শ্রমিকদের সাথে কথা বলার সময় শ্রমিকদের অপর একটি পক্ষ পুলিশকে লক্ষ্য করে ইট ছুঁড়ে। এতে শিল্প পুলিশের ইন্সপেক্টর আ স ম আব্দুর নুরের মাথায় আঘাত লেগেছে। তার মাথা ফেটে রক্ত বের হচ্ছে। এছাড়াও আরও ২/৩জন পুলিশ সদস্য আহত হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর