২ জুলাই, ২০২৪ ২৩:২১

মেহেরপুরের সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু

প্রতীকী ছবি

মেহেরপুর শহরে সড়ক দুর্ঘটনায় মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের প্রদর্শক (ডেমনিস্ট্রেটর)  ওহিদুল ইসলামের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে মেহেরপুর শহরের টিএন্ডটি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওহিদুল ইসলাম মেহেরপুর শহরের পৌর ঈদগাহ পাড়ার জহুর আলীর ছেলে। এসব খবরের সত্যতা নিশ্চিত করেছেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া। 

স্থানীয়রা জানায়, ঘটনার সময় ওহিদুল ইসলাম বড়বাজার এলাকা থেকে পায়ে হেঁটে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তিনি টিএন্ডটি'র সামনে এসে পৌঁছালে পিছন থেকে দ্রুতগামী একটি যান তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে দ্রুত মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকাকে মৃত ঘোষণা করেন। তবে কি ধরনের যান তাকে ধাক্কা দিয়েছে সে বিষয়ে কেউ স্পষ্ট কিছু বলতে পারছে না। 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের প্রদর্শক (ডেমনিস্ট্রেটর) ওহিদুল ইসলামের মৃত্যু হয়েছে। তাকে দ্রুতগামী একটি যান পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যাই। দ্রুতগামী সে যানবাহনকি ঠিক ছিল সেটি কেউ স্পষ্টভাবে কিছু বলতে পারছে না। তবে তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরও বলেন, নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত ওহিদুল ইসলাম মেহেরপুরের মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের রসায়ন বিভাগের প্রদর্শক (ডেমনিস্ট্রেটর) হিসেবে কর্মরত ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর