শিরোনাম
৩ জুলাই, ২০২৪ ১৭:৩৪

কিশোরগঞ্জে বিএনপির সমাবেশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে বিএনপির সমাবেশ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) আবু ওয়াহাব আকন্দ এই মুহূর্তে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেছেন, এই সরকার বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে নাটক সাজিয়ে এই বৃদ্ধ বয়সে জেলখানায় আটকে রেখেছে। তাকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছেনা। আমরা সুযোগ চাইনা। এই মুহূর্তে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করার মধ্য দিয়ে এ সরকারের পতন ঘটিয়ে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে। 

তিনি আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জের রথখলা ময়দানে জেলা বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সহ সভাপতি শেখ মজিবুর রহমান ইকবাল বলেছেন, হিংসার বশবর্তী হয়ে দীর্ঘ সাত বছর যাবত এই সরকার বেগম খালেদা জিয়াকে আটক করে রেখেছে। কখনো হাসপাতাল, কখনো কারাগারে রাখা হচ্ছে। আমাদের মা অসুস্থ। আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি লায়লা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, ময়মনসিংহ উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন, কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট জালাল উদ্দিন, রুহুল আমিন আকিল, এডভোকেট শরীফুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, কিশোরগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলম, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক বাহার মিয়া, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান পার্ণেল ও মুশতাক আহমেদ শাহীন, জেলা শ্রমিক দলের সভাপতি সালাহউদ্দিন বাচ্চু ও সাধারণ সম্পাদক দিদারুল আলম, জেলা কৃষকদলের সভাপতি এডভোকেট মাজহারুল ইসলাম, জেলা মৎস্যজীবী দলের সভাপতি রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবু নাসের সুমন ও সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ, জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট জেসমিন সুলতানা কবিতা, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভীন প্রমুখ। সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া ও আমিনুল ইসলাম আশফাক।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর