৩ জুলাই, ২০২৪ ২০:৪১

গৃহবধূকে ধর্ষণের পর গলা কেটে হত্যা, ৩ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

গৃহবধূকে ধর্ষণের পর গলা কেটে হত্যা, ৩ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে এক গৃহবধূকে ধর্ষণের পর গলা কেটে হত্যার দায়ে ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার ভোলাহাট উপজেলার বালুটুংগী গ্রামের মৃত আমজাদের ছেলে জাক্কার (৩৭), একই গ্রামের মৃত মিয়ারুদ্দিনের ছেলে মুনসুর আলী (৪০) ও একই উপজেলার মুশরীভুজা গ্রামের আব্দুল কারিমের ছেলে মফিদুল ইসলাম ওরফে সাহিরুল (৩৮)। 

বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক এবং জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার ৩ আসামীর উপস্থিতিতে এই রায় প্রদান করেন। 

পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এনামুল হক জানান, ২০২০ সালের ১৭ আগষ্ট ভোলাহাট উপজেলার ঘাইবাড়ী গ্রামের রাঙ্গামাইট্যা বিলে গরু-ছাগলের ঘাস কাটতে গিয়ে ধর্ষণের শিকার হন একই গ্রামের মৃত এন্তাজ আলীর স্ত্রী সেমালী খাতুন কান্দুনী (৪৫)। ধর্ষণের পর তাকে গলা  কেটে হত্যা করা হয়। পরের দিন সকালে মাথাবিহীন রক্তাক্ত মরদেহ উদ্বার করে স্থানীয়রা। এ ঘটনায় ১৮ আগষ্ট রাতে নিহতরে মেয়ে শারাবনী বেগম ভোলাহাট থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে একই বছরের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন ভোলাহাট থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর