শিরোনাম
৩ জুলাই, ২০২৪ ২০:৫২

থানার গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

থানার গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় থানার একটি কক্ষের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি মো. আরজু মিয়া (২৪) ফের পুলিশের জালে ধরা পড়েছে। পালিয়ে যাওয়ার পর থেকে সে নিজ এলাকায় ঘুরে বেড়াচ্ছিল। ধারণা ছিল, হাতে ফোন না থাকায় পুলিশ তাকে খোঁজে পাবে না। 

খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার সকালে ধরখার ফাঁড়ি পুলিশ চার কেজি গাঁজাসহ কসবা উপজেলার বিনাউটির আরজু মিয়াকে আখাউড়ার ধরখার থেকে গ্রেফতার করে। বেলা সাড়ে ১১টার দিকে তাকে আখাউড়া থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়। দুপুরের দিকে সে থানার একটি কক্ষের জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে পুলিশ তাৎক্ষনিকভাবে তাকে গ্রেপ্তারে অভিযান চালায়।

বুধবার ভোরে বিনাউটি এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। তাৎক্ষনিকভাবে তাকে আখাউড়া থানায় নিয়ে আসা হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠানো হয়। 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন বলেন, পালিয়ে যাওয়া আসামির মোবাইল ফোনটি পুলিশের হেফাজতে ছিল। যে কারণে সে ধারণা করছিল পুলিশ তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারবে না। এ অবস্থায় বিনাউটি এলাকায় সে অবস্থান নেয়। বিভিন্ন সূত্রের ভিত্তিতে তাকে ফের গ্রেফতার করা হয়।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর